সারাদেশ

দিনাজপুরে ২০৬২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/rab-13@tok.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুরের হাকিমপুর চেংগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ২০৬২ পিচ  ইয়াবাসহ  আনিসুর রহমান (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩। আটক আনিসুর রহমান উপজেলার চেংগ্রাম এলাকার বেলায়েত হোসেনের পুত্র।

গত মঙ্গলবার (১৯ই জানুয়ারী) রাতে ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য এই যে, দিনাজপুর জেলার হাকিমপুর(বাংলা-হিলি) উপজেলার চেংগ্রাম এলাকার একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে হাকিমপুর(বাংলা-হিলি) এলাকার সীমান্ত প্রহরীর চোখে ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেট দিনাজপুরসহ বিভিন্ন জেলায় সরবরাহ এবং বিক্রয় করে আসছিল । গোপন সংবাদের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৩ এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি অভিযানিক মঙ্গলবার(১৯ই জানুয়ারী) সন্ধ্যা হতে ছদ্দবেশে উক্ত এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। অবস্থান শেষে
ঐ দিনেরই রাত ২২:১০ টার সময় ২০৬২ পিস ইয়াবা সহ আসামীকে আটক করা হয় বলে জানা যায়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close