Featured

দিনাজপুরে ২১৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/index3.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুরে ফুলবাড়ী বিজিবি-২৯ আমতলী বিওপির এর বিশেষ অভিযানে, স্বরশতিপুর এলাকায় অভিযান চালিয়ে ২১৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মদ সহ ২ জন চোরা কারবারীর ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে বিজিবি বাদী হয়ে থানায় মাদকদ্রব্য আইনে আটককৃত ২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলে জানা যায়।

উল্লেখ্য এই যে, ১৬ই জানুয়ারী(শনিবার) আনুমানিক রাত সাড়ে ১২টার সময় ফুলবাড়ীর ২৯ বিজিবির আওতায় আমতলী, ক্যাম্পের টহল দলের হাবিলদার মোঃ ইসমাইল হোসেন গোপন তথ্যের উপর ভিত্তিতে, ক্যাম্পের সুবেদার গিয়াস উদ্দিনকে সঙ্গে নিয়ে আমতলী সীমান্তের নিকটস্থ স্থানের স্বরশতিপুর এলাকায় ওৎ পেতে থাকলে, চোরাকারবারী দেরকে
ধাওয়া করলে তারা মাদকের পোটলা ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিজিবির সদস্যরা ২ জন চোরাকারবারীকে ২১৫ বোতল ফেন্সিডিল ও মদ সহ অটক করে, বলে জানা যায় বিজিবি সূত্রে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close