Featured

দিনাজপুরে ৪টি পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ৩ জন আহত

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/accident.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:  দিনাজপুরে ৪টি পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।
আজ ১৪ই জানুয়ারী (বৃহস্পতিবার) সকাল ৯টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের সদর উপজেলার কাউগাঁও মোড়ে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক দুর্ঘটনায় কবলিত হয়। এসময় ট্রাকের চালক মজিবর রহমান (৫০) ও হেলপার নজরুল ইসলাম (৩০) গুরুতর আহত হয়। পরে তাদের দিনাজপুর মেডিকেল কলেজ(দিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়।
অন্যদিকে একই দিনে, আনুমানিক বিকেল ৩টায় দিনাজপুর শহরের সুইহারী উপজেলা অফিসের সামনের সড়কে পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর
আহত হয়, দিনাজপুর-সদর উপজেলার কিসমত মাধবপুর গ্রামের নুরুল মাষ্টার (৫৩)। আহত নুরুল মাষ্টারকে ও দিনাজপুর মেডিকেল কলেজ(দিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়।
এদিকে ২টি পৃথক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ জন, হাসপাতালে অবস্থার অবনতি হলে, মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহতরা হলেন পীরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত সাহাবুদ্দিনের পুত্র উমির আলী (৫৫) ও
হরিপুর উপজেলার তালুকদারপাড়ার মজিবর
রহমানের পুত্র রাকিবুল হাসান (১৭)। নিহত ২ জন বুধবার বিকেলে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দিনাজপুর মেডিকেল কলেজ(দিমেক) হাসপাতালে ভর্তি হয়েছিলেন, বলে জানায় দিনাজপুর মেডিকেল কলেজ(দিমেক) হাসপাতাল এর একটি সূত্র।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close