সারাদেশ

দিনাজপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/62.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুর জেলা দোকান মালিক সমিতির আয়োজনে জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও দিনাজপুরের পুলিশ সুপার মোঃ রুহুল আমিন স্থানীয় লোকভবন চত্বরে মঙ্গলবার বিকেলে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেন, অসহায় হত-দরিদ্র মানুষের উন্নয়নের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়া সম্ভব। সরকারি-বেসরকারি সংস্থাগুলোর পাশাপাশি সমাজের বিত্তশালী ব্যক্তিদের শীতার্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।

এদিকে দিনাজপুরের পুলিশ সুপার মোঃ রুহুল আমিন বিশেষ অতিথির বক্তব্যে বলেন, জেলা দোকান মালিক সমিতি সব সময় আর্ত-মানবতার কল্যাণে কাজ করে আসছে। আমরা চাই দিনাজপুর বাসীর যেকোন সমস্যায় তারা এগিয়ে আসবে।

প্রধান ও বিশেষ অতিথির পাশাপাশি, সহ-সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মঞ্জু, কোষাধ্যক্ষ এম জিয়াউল হক টিপু, সমাজ কল্যাণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকরাম হোসেন ভোলা, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, রেস্তোরা মালিক সমিতি’র সাধারন সম্পাদক মাজেদুর রহমান দুলাল সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close