বৃহত্তর দিনাজপুর

দিনাজপুর ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীদের হামলায় এএসআইসহ আহত ২

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মাদকবিরোধী অভিযানের সময় মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের এক এএসআইসহ দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এএসআই মতিয়ার রহমান (৪৩) ও পার্বতীপুর উপজেলার গুলশাননগর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে শরিফুল ইসলাম (৪৫)।

গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির মহেষপুর নছরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিরা হলেন, মহেশপুর নছরপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আবু (৪৫), আইয়ুব আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী আঞ্জু আরা বেগম (২৮)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দিনাজপুরের পরিদর্শক গোলাম রব্বানী জানান, ফুলবাড়ী উপজেলার ৭নং ইউপির মহেশপুর নছরপাড়া এলাকায় ২০ ফেব্রুয়ারী রোববার সকাল ৮টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ এহেতেশাম রেজা এবং দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এর পরিদর্শক মোঃ গোলাম রব্বানীর নেতৃত্বে ফুলবাড়ী ২৯ বিজিবির ৯জন স্বশস্ত্র সদস্যের সমন্বয়ে একটি টাক্সফোর্স অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী আবু ও রাশেদুল ধারাল অস্ত্র দিয়ে পুলিশের এএসআই মতিয়ার রহমান ও শরিফুল ইসলামের ওপর হামলা চালায়। এতে তারা আহত হন। পরে আবু ও রাশেদুলের বাড়ি তল্লাশি করে ৮৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দিনাজপুরের পরিদর্শক গোলাম রব্বানী এবং এসআই আব্দুল মান্নান বাদী হয়ে ফুলবাড়ী থানায় পৃথক দুটি মামলা করেছেন। যার নং-২৩ ও ২৪। এছাড়াও সরকারী কাজে বাধা ও অফিসারকে মারধরের ঘটনায় আরো একটি মামলা দায়ের করা হয়। ফুলবাড়ী থানার ওসি নাসিম হাবিব হামলা ও মামলার বিষয় নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য, ইতিপূর্বেও ওই এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলা চালায়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker