Featured

দুই পৌরসভায় মেয়র পদে প্রার্থীদের প্রতিক বরাদ্দ

ইনজামাম-উল-হক নির্ণয় ,নীলফামারী : নীলফামারীর দুই পৌরসভা নির্বাচনে মেয়র ও  কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়েছেন।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Untitled-19.jpg
জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিলহাস উদ্দিন জানান, মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি(এ) ও ইসলামী আন্দোলন বাংলাদেশর প্রার্থীরা নিজ নিজ দলের প্রতীক বরাদ্দ পেলেও স্বতন্ত্র প্রার্থীদের অন্যান্য প্রতীক বরাদ্দ দেয়া হয়।তিনি জানান, জলঢাকা পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুরকে (নৌকা), বিএনপির প্রার্থী ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরীকে (ধানের শীষ),  জাতীয় পার্টির  প্রার্থী শাহ আব্দুল কাদের চৌধুরী বুলুকে (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী শরিফুল ইসলামকে (হাত পাখা) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়া স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ইলিয়াছ হোসেন বাবলুকে (নারিকেল গাছ) ও  অপর স্বতন্ত্র প্রার্থী জামায়াতের জলঢাকা পৌর শাখার আমীর আলহাজ্ব মকবুল হোসেনকে (জগ) প্রতীক বরাদ্দ।
এদিকে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে  মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাখাওয়াৎ হোসেন খোকনকে  (নৌকা), বিএনপির আমজাদ হোসেন সরকার ভজেকে (ধানের শীষ), জাতীয়পার্টির  জয়নাল আবেদীনকে (লাঙ্গল) এবং ইসলামী আন্দোলন বাংলাদেশর  হাফেজ মো. নুরুল হুদাকে (হাতপাখা) প্রতীক বারদ্দ দেয়া হয়েছে।এছাড়াও একই দিন দুই পৌরসভার মোট ১১৪জন  সাধারণ কাউন্সিলর  ও  মোট ৩২জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করে দুই পৌরসভার রির্টানিং কর্র্মকর্তা গণ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close