Featured

দুই মাথা বিশিস্ট মানব শিশুর জন্ম

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/2255.jpgতিস্তা নিউজ অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় একটি বেসরকারি ক্লিনিকে এক শরীরের দুই মাথা বিশিস্ট জীবিত এক মানব শিশুর জন্ম হয়েছে।

বুধবার সন্ধ্যায় শহরের লোকনাথ ট্যাংকের পাড় এলাকার স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথকেয়ার নামক বেসরকারি ক্লিনিকে মেয়ে শিশুটির জন্ম দেন ফেরদৌসী বেগম নামক গৃহবধূ। সন্ধ্যা ৭টার দিকে সিজার অপারেশনের মাধ্যমে শিশুটির জন্ম হয়। শিশুটির বাবা জামাল উদ্দিনের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা চৌমুহনী এলাকায়।
জানা গেছে, বুধবার বিকেল ৩টার দিকে হালিমা নাজনীন মিলির তত্ত্বাবধানে অন্তঃসত্বা ফেরদৌসী ক্লিনিকে ভর্তি হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে সিজার অপারেশনের মাধ্যমে শিশুটির জন্ম হয়।
ক্লিনিকের চিকিৎসক হালিমা নাজনীন মিলি জানান, জন্মের পর মা ও নবজাতক সুস্থ রয়েছে। শিশুটির জোড়া মাথা হলেও হাত ও পা দু’টি করে। মাথা ছাড়া শরীরের নিচের অংশ স্বাভাবিক শিশুর মতোই।
স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথকেয়ারের কতৃপক্ষ জানান, এখনও পর্যন্ত শিশুটি সুস্থ রয়েছে। তবে শিশুকে রাতে ঢাকায় প্রেরণ করা হবে।
শিশুটির বাবা জামাল উদ্দিন জানান, ১০ বছর আগে তিনি ফেরদৌসীকে বিয়ে করেন। তানিয়া (৮) ও মীম (৪) নামে তার আরো দু’টি মেয়ে রয়েছে। শিশুটির জন্মের পর এ শিশুর ভবিষৎ কি হবে এ নিয়ে তিনি দুঃশ্চিন্তাগ্রস্থ।
এদিকে এমন শিশু জন্মের খবর ছড়িয়ে পড়লে ক্লিনিকে শিশুটিকে দেখতে দর্শনার্থীদের ভীর জমে।

তথ্যসূত্র: দৈনিক নয়া দিগন্ত

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close