Featured

দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্যেই খালেদা জিয়া বিদেশে বসে ষড়যন্ত্র করছেন

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/0012.jpgতিস্তা নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, রাজনৈতিকভাবে পরাজিত হয়ে খালেদা জিয়া দেশের বাইরে থেকে বিদেশি নাগরিক, লেখক, প্রকাশক এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর গুপ্তহত্যা চালাচ্ছেন।

আগামী ৩রা নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে রাজধানী ঢাকায় সরকারি দল আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্যেই খালেদা জিয়া এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

প্রধানমন্ত্রী বলেন, খুনের ঘটনায় যারা আটক হচ্ছে দেখা যাচ্ছে তারা ছাত্র জীবনে ছাত্রশিবির অথবা বিএনপি ছাত্রদল করতো।

সাম্প্রতিক হত্যাকাণ্ডগুলোর জন্যে খালেদা জিয়াকে অভিযুক্ত করে প্রধানমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্যে বিদেশে বসে তিনি দেশকে অস্থিতিশীল করতে চাইছেন।

তিনি বলেন, “আন্দোলনে ব্যর্থ হয়ে খালেদা জিয়া দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।”

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া চিকিৎসার জন্যে এখন ব্রিটেনে তার বড় ছেলে তারেক রহমানের সাথে অবস্থান করছেন।

শেখ হাসিনা বলেছেন, “গুপ্তহত্যা যারা করছে তাদের কাউকে কাউকে খুঁজে বের করা হয়েছে। আরও হবে। তাদের লিংক কোথায়, বড় ভাই কোথায়, তা বেড় করে তাদেরকে শাস্তি দেওয়া হবে।”

শেখ হাসিনা বলেন, কোনো কোনো মহল দেশে আই এস আছে, সন্ত্রাস আছে বলে প্রচারণা চালানোর চেষ্টা করছে। তথ্যসূত্র: বিবিসি

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close