আন্তর্জাতিক

‘ধর্ষণের জন্য মোবাইল ফোন দায়ী’

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/0284.jpgইন্টারনেট ডেস্ক : ফের ধর্ষণের কারণ সংক্রান্ত নয়া ‘থিয়োরি’। এবার উদ্ভাবক ভারতের সমাজবাদী পার্টির নেতা আজম খান। তাঁর মতে ভারতজুড়ে রোজ বেড়ে চলা ধর্ষণের ঘটনার জন্য দায়ি আসলে মোবাইল ফোন। গেল শুক্রবার একটি সংবাদ সংস্থারকে তিনি বলেছেন, শহরের সঙ্গে গ্রামাঞ্চলেও মোবাইল ফোনের জন্যই নাকি বাড়ছে ধর্ষণ।

‘‘একটা আড়াই বছরের শিশুও কেন ধর্ষিত হচ্ছে? এর একটাই কারণ মোবাইল ফোন। মোবাইল ফোনের দৌলতে এমনকি গ্রামেও লোকজন যা খুশি ডাউনলোড করতে পারে। ছোট ছোট ছেলে মেয়েরাও ইচ্ছামত এসব জিনিস সহজেই দেখতে পেযে যায়। অপ্রাপ্তবয়স্কদের হাতে এমন কিছু ছবি বা সিনেমা সহজেই চলে আসছে যা এখনও তাদের দেখার বয়স হয়নি।’’ মন্তব্য আজম খানের।
এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘‘এই বিষয়ে কী ব্যবস্থা নেয়া হচ্ছে? কোন শাস্তিটা দেয়া হচ্ছে? ধর্ষণের মতো ঘটনা আমাদের সমাজকে ধ্বংস করছে।’’
গত সপ্তাহে দিল্লিতে ধর্ষিত হয়েছে আড়াই বছরের এক শিশু কন্যা। সেই প্রেক্ষাপটেই গেল শুক্রবার এই মন্তব্য করেছেন আজম খান। তথ্যসূত্র : ইন্টারনেট

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close