রাজশাহী বিভাগ

ধামইরহাটে অগ্নিকান্ডে ঘরবাড়ি ভস্মিভূত

মো. আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে গভীর রাতের অগ্নিকান্ডে এক গৃহকর্তার ঘরবাড়ি ভস্মিভুত হয়েছে, বাড়ির গরু-চাল, জমির দলিল নগদ টাকা সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে, ১৮ অক্টোবর রাত ২ টার দিকে রুপনারায়নপুর এলাকায় এই ঘটনা ঘটে। রাতের আধারে সবকিছু হারিয়ে গৃহকর্তা এখন নিঃস্ব প্রায়।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের পশ্চিম রুপনারায়নপুর গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে আ. ছাত্তার (৬৫) ১৭ অক্টোবর রাতে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে প্রকৃতির ডাকে বাড়ির বাহির হয়ে হঠাৎ আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকার করেন, গভীর রাতে নির্ঘুম সকলেই, কেউ এগিয়ে না আসায় ৫টি গরুর অধিকাংশ শরীর পুড়ে যায় এবং বাড়ীর ১২ মন চাল, নগদ ১৪ হাজার টাকা, জমির দলিল, এনআইডি কার্ড ও কাপড়চোপর সহ বাড়ীর সকল আসবাবপত্র পুড়ে যায়। ধারনা করা হচ্ছে মশার কয়েল এই অগ্নিকান্ডের কারণ হতে পারে, গৃহকর্তাও এমনটাই মনে করছেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম, প্যানেল চেয়ারম্যান এনামুল হক উপস্থিত ছিলেন।
ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান জানান, আমি ঢাকায় আছি, অগ্নিকান্ডের ঘটনায় সমবেদনা ও দুঃখ প্রকাশ করছি, খুব দ্রুতই ক্ষতিগ্রস্থ পরিবারকে পূনর্বাসনের ব্যবস্থা করা হবে।”
উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. এমরান আলী ঘটনাস্থল পরিদর্শণ করেছেন এবং গর্ভবর্তী (গাভিন) গরুটি আশংকাজনক তাকেও চিকিৎসা প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close