রাজশাহী বিভাগ

ধামইরহাটে ওয়াকফ এষ্টেটের জমির ধান কেটে নিয়ে গেছে দূূর্বৃত্তরা

মো. আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে দিনের বেলায় ওয়াকফ এষ্টেটের জমির ধান কেটে নিয়ে গেছে দূূর্বৃত্তরা। পীরপালের সম্পত্তিতে দিনের বেলায় এই তান্ডব চালিয়ে গাংরা গ্রামের ৩০/৩৫ জনের একটি সংঘবদ্ধ দল।

থানার অভিযোগ সূত্রে ও সরেজমিন জানা যায়, মৃত ফজের আলীর ছেলে ক্বারী আব্দুল জলিল গাংরা গ্রামের পীরপাল ইমাম মাদার ওয়াকফ এষ্টেট এর নিয়োগপ্রাপ্ত মোতওয়াল্লী। দীর্ঘদিন ধরে ২ একর ৭৬ শতাংশ জমি রক্ষনাবেক্ষন করে আসছেন। ২৬ অক্টোবর সকাল ৭ টার দিকে পূর্ব শালুকুড়ি গ্রামের আমজাদ হোসেনের নেতৃত্বে ৩০/৩৫ জনের লাঠিয়াল বাহিনী কাস্তে দ্বারা ১ একর ৪৬ শতক জমিতে থাকা ইসিভুক্ত (ইসি নং-১৭২৫৮) সম্পত্তির প্রায় ১২০ ধান কেটে নিয়ে যায়। স্থানীয় বর্গাদার মোহাম্মদ আলী ও উমরকে সাথে নিয়ে মোতওয়াল্লী ক্বারী আব্দুল জলিল বাদী হয়ে ২৭ অক্টোবর ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে অভিযুক্তদের মধ্যে মাসুদ ওরফে বিশুকে (০১৭৪০-১২৫৩১২) ফোনে পাওয়া যায়নি।
মোতওয়াল্লী ক্বারী আব্দুল জলিল জানান, পীরপালের ইসিভুক্ত সম্পত্তি জবর-দখল করার জন্য ডা. মাজেদুর রহমান দীর্ঘদিন ধরেই বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছেন, যিনি একাধিক মামলার চার্জশীটভুক্ত আসামী, তারই ইন্ধনে এমন কাজ ঘটিয়ে গ্রামের বিগদগামীরা।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, প্রকৃত ঘটনা তদন্ত করে খতিয়ে দেখা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker