রাজশাহী বিভাগ

ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় উপজেলা যুবদল নেতা আটক

মো. আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ধামইরহাট উপজেলা যুবদলের আহবায়ককে আটক করেছে থানা পুলিশ। অনলাইন পত্রিকা ও ফেসবুক গ্রুপে মিথ্যা সংবাদ ভাইরাল করার অপরাধে ধামইরহাট থানায় মামলা করে ভুক্তভোগী দেলদার হোসেন, মামলা নং-৩১, তারিখ-২৭/০৯/২০২০।
জানা গেছে, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলদার হোসেনের বিরুদ্ধে অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া, বানোয়াট ও বিভ্রান্তিকর তথ্য সম্বলিত সংবাদ বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশ করে জনৈক সাংবাদিক। এই মিথ্যা সংবাদটি ধামইরহাট বার্তা নামক গ্রুপে ভাইরাল করার অপরাধে গোপিরামপুর গ্রামের মৃত জাফের উদ্দিনের ছেলে ও উপজেলা আ’লীগ সভাপতি দেলদার হোসেন নিউজের প্রতিবেদক জনৈক সাংবাদিকসহ কয়েকজনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ২৭ সেপ্টেম্বর মামলার রেকর্ডের পর পরই ওসি আবদুল মমিনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স এজাহারের তালিকাভুক্ত আসামী মৃত নমির উদ্দিনের ছেলে উপজেলা যুুবদলের আহবায়ক তহিদুল ইসলাম (৩৮) কে রসপুর বাজার থেকে আটক করে।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ডিজিটাল নিরাপত্তায় আইনের মামলায় অপর আসামীদের খুব দ্রুতই আইনের আওতায় আনা হবে, এবং ঘটনার সাথে সংশ্লিষ্ট কাউকেউ ছাড় দেয়া হবে না।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker