নীলফামারী

ধামইরহাটে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় অধ্যক্ষ সানাউল্লাহ নূরী’র শেরে বাংলা গোল্ড মেডেল লাভ

মো. আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় অধ্যক্ষ সানাউল্লাহ নূরী শেরে বাংলা গোল্ড মেডেল লাভ করেছে। এই ঘটনায় সংশ্লিষ্ট শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকগণ যেন খুশিতে মাতোয়ারা।
জানা গেছে, শেরে বাংলা একে ফজলুর হক গবেষণা পরিষদের আয়োজনে সম্প্রতি ঢাকাা কাটাবন মোড়স্থ্য একটি চাইনিজ রেস্টুরেন্টে ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত সেননগর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো.সানাউল্লাহ নূরীকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তাঁকে শেরে বাংলা গোল্ড মেডেল প্রদান করেন সুপ্রীম কোটের সাবেক বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী। অনুষ্ঠানে একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক লায়ন শামসুল হুদা, শেরে বাংলা একে ফজলুল হক গবেষনা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, সংগঠনের মহাসচিব আর.কে রিপন, বিশিষ্ট সাংবাদিক ফরিদ খান প্রমুখ। এদিকে সানাউল্লাহ নূরী গোল্ড মেডেল লাভ করায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন আড়ানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপদি মো.শাহজাহান আলী কমল। উল্লেখ্য বিগত বছরে কলেজ,মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা পর্যায়ে সেননগর আলিম মাদ্রাসা সবচেয়ে বেশি মাল্টিমিডিয়ার মাধ্যমে পাঠদান করায় উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হলে উপজেলা প্রশাসন থেকেও তাকে সংবর্ধিত করা হয় এবং জাগো বাংলা যুব ফেডারেশন কর্তৃকও তাকে সম্মাননা প্রদান করা হয়েছিল।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close