নীলফামারী

নওগাঁর বদলগাছীতে মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধু হাসপাতালে

হাফিজার রহমান ,বদলগাছী(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে মাদকাসক্ত স্বামীর নির্মম নির্যাতনের শিকার হয়ে এক গৃহবধু হাসপাতালের বেডে মুত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এলাকাবাসীর অভিযোগে জানা যায়, বদলগাছী উপজেলার সদর ইউপির ভাতশাইল গ্রামের জিয়ানী পাড়ার শুকু আলীর ছেলে আতোয়ার হোসেন সংঙ্গে বিয়ে হয় উপজেলার ভবট্র গ্রামের জাম বক্রা দেওয়ান এর মেয়ে জামিলার। বিয়ের পর থেকে যৌতুকের দাবী করে অমানাবিক নির্যাতন করতে থাকে গত ২১ অক্টোবর বিকালে মাদক সেবন করে বাড়িতে এসে কথা কাটাকাটির এক পর্যায় জামিলা উপর মানসিক নির্যাতনসহ  ও  লোহার রড দিয়ে বেদম মারপিট করে ।

এক পর্যায় শরীরের বিভিন্ন স্থানে খতবিক্ষত রক্তাত্ত জখম অবস্থায় তাকে প্রতিবেশীরা বদলগাছী হাসপাতালে ভর্তি করে দেয়। এলাকাবাসী বলেন আতোয়ার দীর্ঘদিন ধরে মাদক সেবনের সাথে জড়িত নেশা গ্রস্থ অবস্থায় বিভিন্ন অর্পকমের সাথে জড়িত ও পরিবারের লোক জনদের সাথে সব সময় ঝগরা বিবাদ করতে থাকে। বর্তমানে অসহায় জামিলা বদলগাছী হাসপাতালে ১৯ নং বেডে চিকিৎসাধীন রয়েছে। কর্তব্যরত  চিকিৎসক বলেন, জামিলার শরীরে একাধিক মারত্বক জখম রয়েছে। তার অবস্থা  আসংখা জনক।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker