রাজশাহী বিভাগ

নওগাঁর সাংবাদিক হুসেন আলী চলে গেলেন না ফেরার দেশে

এম এম হারুন আল রশীদ হীরা,মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় দৈনিক আমাদের রাজশাহীর বরেন্দ্র অঞ্চল সংবাদদাতা মান্দা রিপোর্টার্স ইউনিটি’র সহসভাপতি সাংবাদিক হুসেন আলী (৪৫) অবশেষে চলে গেলেন না ফেরার দেশে। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার দিবাগত রাত ২টার দিকে মহাদেবপুর উপজেলার বিনোদপুর গ্রামে শ্বশুর বাড়িতে মারা যান তিনি। তিনি উপজেলার গনেশপুর ইউনিয়নের দক্ষিণ পারইল গ্রামের মৃত মেছের আলী মোল্লার ছেলে। সাংবাদিক হুসেন আলী দীর্ঘ প্রায় দুই বছর ধরে লিভার ক্যান্সার রোগে ভুগছিলেন।
মৃত্যুকালে মাতা,স্ত্রী সুলতানা রাজিয়া, দুই মেয়ে হীরা ও সুমাইয়া আক্তার, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার দুপুর ২টায় মরহুমের জানাজার নামাজ শেষে বিনোদপুরস্থ শ্বশুর বাড়ির কবরস্থানে তার দাফন করা সম্পন্ন করা হয়েছে।
সাংবাদিক হুসেন আলীর মৃত্যুতে মান্দা রিপোর্টার্স ইউনিটি’র পক্ষে সভাপতি ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক এম এম হারুন আল রশীদ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close