সারাদেশ

নওগাঁর সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃত্যু

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/file1.jpeg
ফাইল ফটো

গোলাপ খন্দকার নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে জয়নাল আবেদিন (২৮) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ীর মৃত্যুর হয়েছে।

আজ(শনিবার) ভোরে সাপাহার উপজেলার আদাতলা সীমান্ত এলাকায় এ ঘটনাটি ঘটেছে। বিএসএফ’র গুলিতে নিহত জয়নাল আবেদিন উপজেলার দক্ষিন পাতাড়ী গ্রামের মৃত সোহরাব আলীর পুত্র।

বিজিবি ও এলাকবাসী সূত্রে জানা গেছে গত শুক্রবার রাতে  উপজেলার আদাতলা সীমান্ত এলাকার ৪২৪/১০ আর পিলার এলাকা দিয়ে ওই এলাকার ১০/১২জন বাংলাদেশী গরু ব্যবসায়ী ভারতে গরু আনতে যায়। ভোরে ভারত থেকে ফেরার সময় ভারতের প্রায় ছয়শ’ গজ ভেতরে রাঙ্গামাটি ক্যাম্পের ৩১বিএসএফ সদস্যারা গরু ব্যাবসায়ীদের লক্ষ করে গুলি ছোঁড়ে। এসময় অন্যান্যরা বাংলাদেশে পালিয়ে এলেও বিএসএফের গুলিতে জয়নাল আবেদিন ঘটনাস্থলেই মারা যায়। এবিষয়ে পত্নীতলা ১৪ বিজিবি ব্যাটালিয়ান অধিনায়ক লে: কর্ণেল রফিকুল হাসান পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতোমধ্যেই এঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে সংশ্লিষ্ট বিএসএফ ক্যাম্পে পত্র প্রদান করা হয়েছে।

সংবাদ লেখা পর্যন্ত উভয় দেশের বিজিবি, বিএসএফ’র মধ্যে পতাকা বৈঠকের প্রস্তুতি চলছিল বলে বিজিবি সূত্রে জানা গেছে। উল্লেখ্য যে, বেশ কিছুদিন ধরে ওই এলাকার কয়েকজন বিজিবির  কথিত লাইন ম্যান বিজিবির সাথে গোপন সখ্যতা গড়ে তুলে রমরমা ভাবে গরু ও বিভিন্ন ব্রান্ডের মাদকদ্রব্য পাচার কাজ পরিচালনা করে আসছিল বলে এলাকাবাসী জানিয়েছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close