Featured

নওগাঁয় এলজিইডি’র কার্যক্রমের অগ্রগতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নওগাঁয় এলজিইডি'র কার্যক্রমের অগ্রগতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিতগোলাপ খন্দকার নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ২০১৫-১৬ অর্থ বছরে রাজশাহী বিভাগে এলজিইডি’র আওতায় বাস্তবায়নাধীন উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি বিষয়ক পর্যালোচনা ও দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় সভাপতিত্ব করেন এলজিইডি’র প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী। শনিবার বেলা ১১টায় নওগাঁ এলজিইডি চত্বরে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় শ্যামা প্রসাদ অধিকারী বলেন,  বর্তমান অর্থ বছরের এলজিইডি প্রায় ১৬ হাজার কোটি টাকার উন্নয়ন কার্যক্রম বা¯তবায়ন করছে। যার উল্যেখযোগ্য অংশের কাজ হচ্ছে রাজশাহী বিভাগের জেলা সমূহ। সরকার নিজস্ব অর্থায়ন ছাড়াও বিশ্ব ব্যাংক, এডিবি, জাইকা, সৌদি ফান্ড, আইডিবি অর্থায়নে নগর, গ্রামীণ ও পানি সম্পদ উন্নয়নে রাজশাহী বিভাগে ৩৮ টি প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে। তিনি আরো বলেন, কাজের গুণগত মান ঠিক রেখে নির্ধারিত সময়ের মধ্যে সকল প্রকল্পের কাজ শেষ করার জন্য সংশিলষ্ট প্রকল্প পরিচালকসহ মাঠ পর্যায়ের সকল কর্মকর্তাদের এবং জনগণের দূর্ভোগ লাঘবে শুষ্ক মৌসুমে কাজ দ্রæত শেষ করার জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়া সকল কর্মকর্তা কর্মচারীদের সব ধরনের দূর্নীতিতে জিরো টলারেন্স উল্যেখ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী নগর ব্যবস্থাপনা আনোয়ার হোসেন, রাজশাহী বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আলী আহমেদ, তত্বাবধায়ক প্রকৌশলী প্রকল্প মনিটরিং ও মূল্যায়ন নূর মোহাম্মদ, রাজশাহী অঞ্চল তত্বাবধায়ক প্রকৌশলী গোলাম মোস্তফা, বগুড়া অঞ্চল তত্বাবধায়ক প্রকৌশলী গোলাম কিবরিয়া, নওগাঁ এলজিইডি নির্বাহী প্রকৌশলী একেএম বাদশা মিয়া প্রমূখ। এছাড়া কর্মশালায় রাজশাহী বিভাগের সকল জেলার বিভিন্ন পর্যায়ের প্রায় পাঁচ শতাধিক প্রকৌশলী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker