সারাদেশ

নওগাঁয় বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/631.jpgগোলাপ খন্দকার নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলার এনাতেপুর গ্রামে মদপানে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো সাতজন অসুস্থ্ হয়েছেন। তাদের রাজশাহী, বগুড়াসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন এনাতেপুর গ্রামে কুরানার ছেলে সোলায়মান আলী (৫০), নওগাঁ সদর উপজেলার নূরপুর গ্রামের পুকরা মণ্ডলের ছেলে হোসেন আলী (৩২) ও লখাই মণ্ডলের ছেলে আব্দুল মজিদ (৩৭)।

বদলগাছী থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বদলগাছী উপজেলার এনাতেপুর গ্রামে শুক্রবার রাতে ১০ জন মিলে বনভোজনের আয়োজন করেন। খাওয়া শেষে মদ পান করে সবাই অসুস্থ হয়ে পরেন। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা অসুস্থদের উদ্ধার করে নওগাঁ সদর, রাজশাহী, বগুড়াসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোলায়মান আলী ও হোসেন আলী এবং রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আব্দুল মজিদ মারা যান। অসুস্থদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতদের লাশ উদ্ধার করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close