রাজশাহী বিভাগ

নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন : মনোনয়নয়পত্র জমা দিলেন আ’ লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল মনোনয়নয়পত্র জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার দুপূরে জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, রাণীনগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিপেন্দ্রনাথ দত্ত দুলাল, রাণীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, মনোনয়ন প্রত্যাশী ড. ইউনুস আলী, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নহিদ ইসলাম বিপ্লব, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্কাস আলী প্রামানিকসহ আত্রাই-রাণীনগর আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় দেশরতœ ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের একক প্রার্থী আনোয়ার হোসেন হেলাল শতভাগ জয়ের আশা ব্যক্ত করে বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আমি নির্বাচিত হলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও বেকার যুবক-যুবতীদের যথাযথ প্রশিক্ষনের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী করে তোলার কাজ করব। নারী ও শিশুনির্যাতন, মানব পাচার, এসিড, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে ভাবে সারাদেশের উন্নয়ন হচ্ছে সেই ধারা অব্যাহত রাখতে সার্বক্ষণিক কাজ করবো। এর পাশাপাশি সামাজিক কাজসহ এলাকার মানুষের সার্বক্ষণিক পাশে থাকব। #

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close