বৃহত্তর দিনাজপুর

নবাবগঞ্জে মা ইলিশ রক্ষা কার্যক্রম জোরদার বাজার পরিদর্শন লিফলেট পোস্টার বিতরণ

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে এম এ সাজেদুল ইসলাম(সাগর): দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তর এর উদ্যোগে মা ইলিশ সংরক্ষণে উপজেলার বিভিন্ন হাট-বাজারে পরিদর্শন লিফলেট পোষ্টার বিতরণ কার্যক্রম সহ প্রচারণা অব্যাহত রযেছে বলে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মারজান সরকার জানান।

মা ইলিশ রক্ষা কার্যক্রমে উপজেলা মৎস্য দপ্তর, নবাবগঞ্জ প্রস্তুত। অত্র অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং লীফসহ মৎস্যচাষিরাও এই ২২ দিন (১৪ অক্টোবর থেকে ০৪ নভেম্বর) উপজেলায় ইলিশ প্রাপ্তি শুন্য যেনো থাকে তার জন্য তৎপর থাকবে। উপজেলাবাসী এবং সচেতন সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেছে এই ২২ দিন নবাবগঞ্জের কোথাও কোন ইলিশ পাওয়া গেলে অত্র অফিসকে জানানোর জন্য।

জেলা মৎস্য কর্মকর্তা, দিনাজপুর মা ইলিশ রক্ষা কার্যক্রমে অত্র উপজেলা সহ দিনাজপুরের সমস্ত দপ্তরে জনগনকে দেয়ার জন্য সচেতনতামূলক লিফলেট, পোস্টার, ব্যানার সহ অন্যান্য উপকরন সময়মত ব্যাবস্থা করার জন্য।এবিষয়ে নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান জানান মা ইলিশ রক্ষায় সকল ধরনের সহযোগিতা করা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close