আন্তর্জাতিক

নাইজেরিয়ার মসজিদে বোমা হামলা, নিহত ২৮

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/358.jpgইন্টারনেট ডেস্ক : নাইজেরিয়ার উত্তর পূর্বাঞ্চলীয় শহর মাইদুগুরিতে একটি মসজিদে গতকাল শুক্রবার জোড়া বোমা হামলা চালানো হয়েছে। এতে ২৮ জন নিহত হয়েছে।  বোকো হারামের বিরুদ্ধে সামরিক বাহিনীকে সহায়তাকারী একটি বেসামরিক স্বেচ্ছাসেবী শান্তিরক্ষা বাহিনীর একজন সদস্য ও একজন স্থানীয় বাসিন্দা একথা জানান বলে বাসস জানিয়েছেন।

 স্থানীয় একজন মুখপাত্র বলেন, মাইদুগুরি শহরের জিদারি পোলোর একটি মসজিদে আজ ভোর পাঁচটার দিকে জোড়া বোমা হামলা চালানো হয়। এই মসজিদটি  স্থানীয় হাইকোর্ট কমপ্লেক্সের কাছে বলে জানিয়েছেন তিনি।  উদ্ধার অভিযানে সহায়তাকারী মিলিশিয়া সদস্য উমর সানি এএফপিকে বলেন, আমরা ২৮টি লাশ গুনেছি। স্থানীয় বাসিন্দা মুসা শরিফও উদ্ধার তৎপরতায় সহায়তা করেন। তিনি উমর সানির বর্ণনা সমর্থন করেন। তথ্যসূত্র: বাসস।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close