Featured

না’গঞ্জে বরের প্রাইভেটকার থেকে নববধূ ছিনতাই

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Untitled-15.jpgতিস্তা নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বরযাত্রীদের ওপর হামলা চালিয়ে অস্ত্রের মুখে বরের প্রাইভেটকার থেকে নববধূ ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বরসহ পাঁচজন আহত হয়েছেন।

উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসূলপুর গ্রামে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

কনের পরিবারের সদস্যরা জানান, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ওই কনের (১৮) সাথে গত ৯ অক্টোবর রূপগঞ্জ উপজেলার নাদিম (২৫) নামে এক যুবকের সাথে বিয়ের কাবিন হয়। বিয়ের অনুষ্ঠানিকতা শেষে শুক্রবার সন্ধ্যায় প্রাইভেটকারে করে বরপক্ষ কনেকে নিয়ে রূপগঞ্জে বরের বাড়িতে যাচ্ছিলেন। পথে রসূলপুর এলাকায় পৌঁছলে দুটি সিএনজিচালিত অটোরিকশা বরের গাড়িটির সামনের দিক থেকে গতিরোধ করে। বরপক্ষ কিছু বুঝে ওঠার আগেই টেকপাড়া এলাকার হাতেম আলীর ছেলে মোফাজ্জল (২৪), জামাল উদ্দিনের ছেলে আলমগীর (২০), ইসমাইল মেম্বারের ছেলে রাকিবসহ (১৯) ৭/৮ যুবক পিস্তল, চাপাতি ও ছোরা নিয়ে বরসহ তার সহযাত্রীদের ওপর হামলা চালায়। এরপর তারা নববধূকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে চলে যায়।

দুর্বৃত্তদের হামলায় বরসহ তার পক্ষের পাঁচজন আহত হয়েছেন বলে অভিযোগ কনেপক্ষের।

কনের বাবা জানান, গত ঈদের নামাজের পর একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আদালতে মামলা করায় সন্ত্রাসীরা মামলা তুলে নওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল। কিন্তু তাদের বিরুদ্ধে করা মামলা তুলে না নেয়ায় আসামিরা এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করেন তিনি।

কনের বাবা আরো জানান, তার মেয়েকে ছিনিয়ে নেয়ার এই ঘটনায় আগের মামলার আসামিসহ কয়েকজনের বিরুদ্ধে শুক্রবার রাতেই তিনি আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ রাতেই ছিনিয়ে নেয়া নববধূকে উদ্ধারে ও সন্ত্রাসীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

তথ্য সূত্র: দৈনিক নয়া দিগন্ত

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close