Featured

নীলফামারীতে অটোসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

imagesনীলফামারী অফিস :  ছিনতাইকৃত থ্রি হুইলার অটো (পাগলু নামে পরিচিত) সহ তিন ছিনতাইকে পুলিশ গ্রেফতার করেছে।

শুক্রবার সকাল আটটার দিকে নীলফামারী- সৈয়দপুর সড়কের ঢেলাপীর নামক স্থান থেকে আটোটি সহ তাদের গ্রেফতার করা হয়। ছিনতাইকারীরা হলো ঠাকুরগাঁও জেলার বরুনাগাঁও মহল্লার মৃত রমজান আলীর ছেলে মিলন ওরফে রানা(২৫),একই জেলার গোয়ালপাড়া মহল্লার আলমগীর হোসেনের পুত্র রায়হান(২৬) ও দিনাজপুর জেলার বারোবিঘা গ্রামের আব্দুল গফ্ফারের ছেলে আলমগীর হোসেন(২৪)।

সুত্রমতে ছিনতাইকারীরা ঠাকুরগাঁও থেকে থ্রি হুইলার অটোটি ছিনতাই করে নীলফামারীর উক্ত ঢেলাপিরে নিয়ে আসে। এখানে এসে অটোটি বিক্রির চেষ্টা করছিল তারা। নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা জানান গোপন সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে থানার এসআই তপন কুমার রায়, এএসআই হেলাল সহ সঙ্গীয় ফোর্স  ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার ও ছিনতাইকৃত অটোটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close