Featured

নীলফামারীতে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/nilpamari.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী: একীভুত করন: সক্ষমতার ভিত্তিত্বে সকল প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ন এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে র‌্যালি আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নীলফামারীতে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে জেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে এবং ডেনিশ বাংলাদেশ লেপ্রসী মিশনসহ বিভিন্ন বে-সরকারী প্রতিষ্ঠানের অংশ গ্রহনে শহরে র‌্যালি বের হয়। র‌্যালিটি জেলা প্রশাসনের কার্যালয় হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে এসে আলোচনা সভা ও প্রতিবন্ধীদের অংশ গ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানের মিলিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব। সমাজ সেবা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক এ্যাডঃ মমতাজুল হক, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সিরাজুল ইসলাম, সহকারি পুলিশ সুপার জাকারিয়া রহমান, চেম্বার সভাপতি এস, এম সফিকুল আলম ডাবলু, সাংস্কৃতি কর্মী আহসান রহিম মঞ্জিল, সাবেক ডিএম আমিনুর রহমান প্রমুখ।
এদিকে ডেনিস বাংলাদেশ লেপ্রসীর পক্ষে নটখানা ক্যাম্পাসে দিবসটি উপলক্ষে প্রতিবন্ধীদের নিয়ে বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার আয়োজন করে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close