Featured

নীলফামারীতে গার্ল পাওয়ার প্রকল্পের সমাপনী অনুষ্ঠান

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Nilphamari-Pic-02-14.12.20151.jpgনীলফামারী অফিস: নীলফামারী জেলার উদায়াষ্কুর সেবা সংস্থা (ইউএসএস) এর উদ্যোগে গার্ল পাওয়ার প্রকল্পের কর্ম পরিধির সমাপনী করা হয়েছে।

আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ভাবে এই প্রকল্পের সমাপ্ত টানা হয়। ইউএসএস নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার সাবেত আলী। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার ভুমি ফখরুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী,পলাশবাড়ি ইউপির  চেয়ারম্যান কমরেড তপন কুমার রায়। সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি, সমাজসেবক, কিশোর কিশোরী, নিকাহ রেজিষ্টাড, মসজিদের ঈমাম, সাংবাদিক গণ।
উল্লেখ যে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ গার্ল পাওয়ার প্রকল্পের প্রজেক্ট  সংস্থাটি ২০১১ সাল থেকে  নারী শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্য বিবাহ প্রতিরোধ, কিশোরীদের কারাতে প্রশিণ, সাংবাদিক সম্মাননা সহ নানা কর্মসূচি সফলতার সাথে বাস্তবায়ন করে ইতিমধ্যেই এলাকায় ব্যাপক সুনাম অর্জন করে। প্রকল্পটির মেয়াদকাল শেষ হওয়ায় বক্তাগণ বিগত দিনের প্রশিণ ও কর্মসূচির কার্যক্রম সমাজে প্রতিষ্ঠিত করতে সকলের সহযোগিতা ও প্রচেষ্টা কামনা করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close