Featured

নীলফামারীতে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/6456.jpgইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী:  বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে আজ সোমবার নীলফামারী জেলা ছাত্রলীগ বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে দিবসটি পালন করেছে।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nilphamari-Pic-010-04.01.2016.jpgসকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, বাদ্যযন্ত্রসহ শহরে বের করা হয় বর্নাঢ্যর‌্যালী, স্থানীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা, কেককাটা ও সহস্রাধীক দরিদ্রদের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন নেতা কর্মীরা। জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নোহেল রানার সঞ্চালনায়  আলোচনা সভায় বক্তব্য রাখের জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু, জেলা মহিলা যুবলীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াদুদ রহমান,দীপক চক্রবর্তি, সরকারী কলেজ শাখার সভাপতি মনিরুল হাসান আপেল প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close