Featured

নীলফামারীতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহের উদ্বোধন

নীলফামারী অফিস: আলোর পথে আরো এগিয়ে” এই প্রতিপাদ্য নিয়ে নীলফামারীতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ শুরু হয়েছে। সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে সোমবার  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্তরে বেলুন উড়িয়ে কর্মসুচীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক জাকীর হোসেন।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Nilphamari-Pic-1-07.12.jpg উদ্ধোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে নীলফামারী বিদ্যুত বিভাগের নির্বাহী প্রকৌশলী রেজাউল করিম নীলফামারী জেলাকে বিদ্যুতের লোড সেডিং মুক্ত ঘোষনা করেন।
বিদ্যুৎ উন্নয়ন বোর্ড(বিউবো) ও পল্লী বিদ্যুৎ সমিতির যৌথ উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্য সহ  বনার্ঢ্য র‌্যালিতে অন্যান্যদের মধ্যে অংশ  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার প্রকৌশলী ইনছান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, নারী ভাইসচেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী,পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর তরফদার এনামুল কবির প্রমুখ।আলোচনা শেষে একটি বর্নাঢ্য র‌্যালী শহর প্রদণি শেষে জেলা প্রশাসক কার্যালয় এসে শেষ হয়। সপ্তাহ ব্যাপী কর্মসুচীর মধ্যে রয়েছে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করণ, বকেয়া আদায়, পিডিবির সাথে পল্লী বিদ্যুৎ সমিতির সমন্বয় এবং শ্রেষ্ঠ কর্মকর্তা কর্মচারীদের পুরস্কার বিতরণ। একই ভাবে নীলফামারীর ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলা বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধন করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close