Featured

নীলফামারীতে জাতীয় সমবায় দিবস পালিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/331.jpgনীলফামারী অফিস:  নানা কর্মসূচীর মধ্য দিয়ে ৪৪তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে নীলফামারীতে । দিবসটির এ বছরের প্রতিপাদ্য হচ্ছে- সমবায় উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে টেকসই উন্নয়ন। দিবসটি পালন উপলে আজ শনিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি সমবায় র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা শিল্পকলা অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। এর আগে সেখানে  জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয় ।
নীলফামারী সমবায় ভূমি উন্নয়ন ব্যাংকের সভাপতি নুরুল আমিন সরকারের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মুজিবুর রহমান। এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক ও জেলা সমবায় অফিসার আব্দুল মান্নান ও সদর উপজেলা সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান বক্তব্য রাখেন।
আলোচনা শেষে সমবায়ে বিশেষ অবদানের জন্য ফ্রেন্ডস মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির প্েয কার্যকরী সদস্য আরিফ হোসেন মুনকে শ্রেষ্ঠ সমবায়ী এবং অনুভব সেভিংস এন্ড মাইক্রো ক্রেডিট সোসাইটি, সুপ্রতিবেশী মহিলা সমবায় সমিতি, চওড়া বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি ও সন্ধানী মৎসজীবি সমবায় সমিতিকে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসাবে  পুরষ্কার হিসাবে ক্রেষ্ট প্রদান করা হয়।
সংশ্লিষ্ট সুত্র মতে অনুরূপ কর্মসুচি পালন করা হয় জেলার ডোমার,ডিমলা,কিশোরীগঞ্জ,জলঢাকা ও সৈয়তপুর উপজেলায়। ওই সব অনুষ্ঠানে সংশ্লিষ্ট উপজেলা গুলোর চেয়ারম্যান ও নির্বাহীকর্মকর্তগণ উপস্থিত ছিলেন।#

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close