Featured

নীলফামারীতে জাপার দুই গ্রুপের সমঝোতায় : সংবাদ সম্মেলন

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/1251.jpgনীলফামারী অফিস থেকে ইনজামাম-উল-হক নির্ণয় :  নীলফামারীতে জাতীয় পাটির দুই গ্রুপের চলমান বিবাদের নিরসন হয়েছে। শনিবার বিকেলে জেলা জাতীয় পাটির কার্যালয়ে বর্ধিত সভা ঘিরে দুই গ্রুপের হাতাহাতির ঘটনার পর রাতে নেতৃবৃন্দের এক সভায় তা নিরসন হয়। এরপর রাত ৯টার দিকে পাটির কার্যালয়ে জেলা কমিটির আহ্বায়ক বিরোধী দলীয় হুইপ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পাটির যুগ্ন আহবায়ক নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, মাহবুব আলী বুলু, বজলার রহমান, সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, কিশোরীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতি রশিদুল ইসলাম, জেলা ,মটর মালিক গ্রুপের সভাপতি শাহজাহান আলী চৌধুরী প্রমুখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলা জাতীয় পাটির সম্মেলন প্রস্তুতিকে কেন্দ্র করে নেতাকর্মীদের যে ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছিল তার অবসান ঘটানো হয়েছে। সকল নেতাকর্মী সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য অঙ্গীকার বন্ধ হয়েছে। তাই আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে জেলা সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে দুই গ্রুপের সমঝোতায় জেলা কমিটির আহবায়ক বিরোধী দলীয় হুইপ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীকে আহবায়ক করে ১১ সদস্যের একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। জেলা সম্মেলনে পাটির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে সাংবাদিকদের অবগত করা হয়েছে।
এর আগে শনিবার বিকেলে পাটির কার্যালয়ে দুই গ্রুপের  সংঘর্ষে আহুত সম্মেলন প্রস্তুতি সভা পন্ড হয়েছিল।
উল্লেখ্য, আগামী ডিসেম্বরের মধ্যে সম্মেলন করার জন্য গত ২৭ অক্টোবর দলের দুটি পক্ষ একই সময় দলীয় কার্যালয়ে সভা আহবান করলে সংঘাত এড়াতে পুলিশ সেটি বন্ধ করে দেয়। পরে ২৮ ও ২৯ অক্টোবর পৃথকভাবে সভা করার সিদ্ধান্ত হলেও তা আর হয়নি। শনিবার সম্মিলিতভাবে সভা হওয়ার কথা থাকলেও দুইটি গ্রুপের বিবাদ ধাকার কারণে সেটিও বন্ধ হয়ে যায়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close