Featured

নীলফামারীতে জেলা ও দায়রা জজের কম্বল বিতরন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/999.jpgনীলফামারী অফিস: মাঘের কনকন শীতের রাতে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে কম্বল বিতরন করছেন নীলফামারী জেলা ও দায়রা জজ মাহমুদুল কবিরের নেতৃত্বে জেলা জজশীপের বিচারনবৃন্দ।

শীতার্তা ছিন্নমুল, এতিম ও অসহায় মানুষজনের বাস্তবতা অবলোকের মাধ্যমে সোমবার রাত ১১টা থেকে গভীর রাত পর্যন্ত  জেলা শহরের কবরস্থান মোড় এতিম হাফেজিয়া মাদ্রাসায়, গরুহাটি এতিম হাফেজিয়া মাদ্রাসা, নীলফামারী রেলষ্টেশন, নীলফামারী কলেজ ষ্টেশন, সদরের ইটাখোলা ইউনিয়নের ঈদগাহ ময়দান এতিম খানা, ইটাখোলার বাদিয়াপাড়া, পঞ্চপুকুর ইউনিয়নের দারুস জান্নাত এতিম খানা ও  উত্তরা শশী এতিম খানায় সর্বমোট চারশত কম্বল বিতরন করেন।

সুত্র মতে নীলফামারী জেলা ও দায়রা জজ মাহমুদুল কবির তার নিজস্ব উদ্যোগে  সরেজমিনে ঘুরে ঘুরে এসব কম্বল বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন, সদর কোর্টের সিনিয়র সহকারী জজ হাবিবুর রহমান, সৈয়দপুর কোর্টের সহকারী জজ ইসমাইল হোসাইন, কিশোরীগঞ্জ কোর্টের সহকারী জজ অমিত বিশ্বাস, ডোমার কোর্টের সহকারী জজ অলোরাম কার্জী প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close