Featured

নীলফামারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার প্রেস বিফ্রিং

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nilphamari_Pic_01_21.01.20161.jpgনীলফামারী অফিস:  নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে আগামী ২৩ ও ২৪ জানুয়ারী শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে ।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক জাকীর হোসেন এক সংবাদ সম্মেলনে জানান  ওই মেলা অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের অংশগ্রহন করে। এ সময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এজেএম এরশাদ আহসান হাবিব, সহকারী কমিশনার আইসিটি জেতী প্রু, জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক প্রমুখ।

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশনের (এটুআই) সহযোগীতায় অনুষ্ঠিত মেলায় চার প্যাভিলিয়নে সরকারী ই সেবা, শিক্ষা, ই কমার্স এবং তরুণ উদ্যোক্তাদের ৫৭টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলায় ওয়াইফাই সেবাসহ আত্যাধুনিক বিভিন্ন ডিজিটাল সেবার ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া সেখানে থাকবে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগীতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান। দর্শনাথীদের উদ্দেশ্যে তুলে ধরা হবে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের ই-সেবার তথ্য।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close