সারাদেশ

নীলফামারীতে ডিজিটাল সেন্টারের পঞ্চম বর্ষ পালিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/ub-2-12.jpgইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী:   নানান আয়োজনের মধ্যে দিয়ে বর্তমান সরকারের রূপকল্প ডিজিটাল বাংলাদেশ গড়ার নিমিত্ত্বে ডিজিটাল সেন্টারের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকা আজ বৃহস্পতিবার নীলফামারীতে পালন করা হয়েছে।

কর্মসুচীর মধ্যে ছিল র‌্যালী, ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময় আলোচনা অনুষ্ঠান।জনগণের দোরগড়ায় সহজে দ্রুত ও স্বল্প ব্যয়ে সেবা পৌছে দেয়ার লক্ষ্যে ২০১০ সালের এই দিনে সারাদেশের পৌর ও ইউনিয়ন পর্যায়ে ডিজিটাল সেন্টার স্থাপন করা হয়। তারই আলোকে প্রধানমন্ত্রী কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) সহযোগীতায় জেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে দশটায় নীলফামারী জেলা প্রশাসনের চত্বর থেকে বাদ্যযন্ত্র সহকারে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শিল্পকলা একাডেমী চত্বরে অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অন্যান্যরা বেলুন উড়িয়ে ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময় আলোচনা অনুষ্ঠানে মিলিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলার আইসিটি কর্মকর্তা এ,জে,এম এরশাদ আহসান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন। সম্মানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি দপ্তরের এটুআই প্রোগামের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা। বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার আশরাফুল আলম, জেলা পরিষদের নিবাহী কর্মকর্তা সামছুল আলম সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী।অনুষ্ঠানে ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের মধ্যে অভিজ্ঞতা বিনিময় তুলে ধরে বক্তব্য রাখেন ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউপির  মিল্কি আক্তার, জলঢাকা উপজেলা খুটামারা ইউপির ইলিয়াছ হোসেন,নীলফামারী পৌরসভার মোঃ রানা হোসেন,সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউপির মনোয়ার হোসেন,কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউপির আজাদুর করিম, জেলা সদরের পঞ্চপুকুর ইউপির আজহারুল ইসলাম প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close