Featured

নীলফামারীতে দীপন হত্যার প্রতিবাদে মানববন্ধন

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/un-manob.jpgনীলফামারী অফিস : জাগ্রতির প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যা ও শুদ্ধস্বরের প্রকাশকসহ তিন জনকে হত্যা চেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানবববন্ধন করেছে জেলা ছাত্র ইউনিয়ন। আজ বুধবার বেলা ১১টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তৃতা দেন জেলা সিপিবির সভাপতি শ্রীদাম দাস, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি কমল সরকার, জেলা উদীচী শিল্পী গোষ্ঠির সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র অধিকারী, ছাত্র ইউনিয়নের সদস্য গুরু দয়াল রায়, প্রকাশ রায়, রিপন রায় প্রমুখ।বক্তারা নিকৃষ্ট ওই হত্যাকান্ড ও হত্যার চেষ্টা ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে দ্রুত আপরাধীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close