Featured

নীলফামারীতে নিখোঁজ কৃষকের পড়নের সার্ট ও লুঙ্গী উদ্ধার

নীলফামারী অফিস: আব্দুল মান্নান(৫০) নামের এক কৃষক নিখোঁজ হয়েছে। সোমবার দুপুরে ওই নিখোঁজ কৃষকের বাইসাইকেল, পড়নে থাকা সার্ট ও লুঙ্গী , বাজার খবচের ব্যাগ পুলিশ উদ্ধার করলেও সন্ধ্যান  পাওয়া যায়নি ওই কৃষকের।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/2458.jpg এ ঘটনা নিয়ে নীলফামারীর ডোমার উপজেলা জুড়ে সাধারন মানুষজনের মাঝে তোলপাড় ও আতংক সৃষ্টি করেছে। ডোমার উপজেলা হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া বালাপাড়া গ্রামের নছিয়ত তুল্লার ছেলে কৃষক আব্দুল মান্নান। পরিবারে রয়েছে স্ত্রী এক মেয়ে ও দুই ছেলে। মেয়ের বিয়ে দিয়েছে।
স্ত্রী জহুরা বেগম জানায় রবিবার (৬ ডিসেম্বর) বিকালে তার স্বামী বাইসাইকেল যোগে ডোমার বাজার যায়। এরপর আর বাড়ি ফিরেনি। রাতে বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করে তার সন্ধ্যান পাওয়া যায়নি। এমন কি তার স্বামীর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এ অবস্থায় সোমবার সকালে বাড়ির অদুরের একটি বাঁশঝাড়ে  পড়ে থাকতে দেখা যায় তার স্বামীর বাইসাইকেল, পড়নের সার্ট লুঙ্গী,বাজার খরচের ব্যাগ।
হরিণচড়া ইউয়িনের চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান ঘটনাটি ডোমার থানায় অবগত করা হলে ঘটনাস্থল  পুলিশ পরিদর্শন করে। তবে বিকাল ৪টা পর্যন্ত ওই কৃষকের খোঁজ পাওয়া যায়নি।
এদিকে এ ঘটনায় এলাকার অন্যান্য কৃষকদের মাঝে আতংক দেখা দিয়েছে। অনেকের  ধারনা  কোন দুস্কৃতিকারীর দল তাকে হত্যা করে লাশ গুম করতে পারে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলার সহকারী পুলিশ সুপার ফিরোজ কবির, ডোমার থানার শিক্ষানবীশ পুলিশ সুপার আবু লাইছ মোঃ ইলিয়াছ, এসআই মিজানুর রহমান মিজান, ফজলুল করিম সরকার ।
নীলফামারী সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার ফিরোজ কবির জানান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন এবং গ্রামের দোলা থেকে উদ্ধার করা হয়েছে ওই কৃষকের বাইসাইকেল,পড়নে থাকা সার্ট ও লুঙ্গী এবং বাজার খবচের ব্যাগ। তিনি  নিখোঁজ কৃষক আব্দুল মান্নানের সন্ধ্যানে বিভিন্নস্থানে তল্লাশী চলছে বলে জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close