Featured

নীলফামারীতে পুলিশের এএসআই গুলিবিদ্ধ

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/859.jpgনীলফামারী অফিস: নীলফামারী জজ আদালতের প্রধান ফটকে পুলিশের এক এএসআই(সশস্ত্র) আমিনুর রহমান(৪০) গুলিবিদ্ধ হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে আটটায় এ ঘটনায় আহত ওই এএসআইকে প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার ডান পায়ের হাটু থেকে ৬টি গুলি বের করা হলেও একটি গুলি বের করা সম্ভব হয়নি। ফলে তাকে সকাল ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
সুত্র মতে নীলফামারী জজ আদালতে স্থানীয় পুলিশ লাইনের  এএসআই(সশস্ত্র) আমিনুর রহমানের নেতৃত্বে নারী পুলিশসহ ৪ জন প্রধান ফটকে নিরাপক্তার দায়িত্ব পালন করছিল। এমন সময়  দায়িত্বে থাকা নারী পুলিশ কনষ্টবল তানজিনা আক্তারের হাতে থাকা সর্টগান থেকে অসর্তকায় গুলি বের হয়ে যায়। এতে এএসআই(সশস্ত্র) আমিনুর রহমানের ডান পায়ের হাটু ৭টি গুলিবিদ্ধ হয়।
নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ আব্দুল আউযাল জানান গুলিবিদ্ধ পুলিশ সদস্যের ডান পায়ের হাটু থেকে তাৎক্ষনিকভাবে ৬টি গুলি অপসারন করা হলেও ভেতরে থাকা আরেকটি গুলি অপসারন সম্ভব হয়নি। এ ছাড়া প্রচুর রক্তক্ষরন হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
নীলফামারী পুলিশ লাইনের রিজার্ভ অফিসার(আরও) এসআই আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনা জনিত এটি ঘটেছে। ওই নারী পুলিশ কনষ্টবলকে পুলিশ লাইনে কোজ করা হয়েছে।
নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা জানান, অসর্তকাবস্থায় এটি ঘটেছে বলে জানতে পেরেছি। আহত এএসআই(সশস্ত্র) আমিনুর  রহমানকে নীলফামারী সদর আধুনিক হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close