Featured

নীলফামারীতে ফেন্সিডিলসহ শাশুড়ি-বৌমা আটক

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/1148.jpgজলঢাকা সংবাদদাতা:  নব্বই বোতল ফেন্সিডিল শরীরের সাথে পেচিয়ে ঢাকা নিয়ে যাওয়ার প্রাককালে পুলিশের হাতে আটক হয়েছে শাশুড়ি ও বৌমা।

বুধবার রাত ৯টার দিকে তাদের নীলফামারীর জলঢাকা উপজেলার ঢাকা কোচষ্ট্যান্ড থেকে আটক করা হয়। আটককৃতরা হলো নীলফামারীর ডিমলা উপজেলা পূর্বছাতনাই ইউনিয়নের ছাতনাই কলোনীর মৃত একরামুল ইসলামের স্ত্রী  মায়া বেগম(৫৫) ও তার পুত্র নুরুল ইসলামের স্ত্রী পুত্রবধু  লাভলী বেগম(৩৫)।

অভিযোগ মতে এই শাশুড়ি ও বৌমার দীর্ঘদিন ধরে এলাকা থেকে ফেন্সিডিল বহন করে আসছে। তারা ডিমলা উপজেলা থেকে বিভিন্ন পথ দিয়ে গোপনে জলঢাকা উপজেলা শহরে প্রবেশের পর এখান থেকে ঢাকা যাতায়াত করতো। ঘটনার সময় জলঢাকা থানা গোপন সংবাদ এলে পুলিশ  তাৎক্ষনিক জলঢাকার ঢাকা কোচ স্ট্যান্ডে   অভিযান চালিয়ে শাশুড়ি ও বৌমাকে ৯০ বোতল ফেন্সিডিল সহ আটক করে।  ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকা থানার অফিসার ইনর্চাজ আবু মোঃ দেলওয়ার হাসান

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close