Featured

নীলফামারীতে বাল্যবিবাহ যৌতুক ও মাদক বিরোধী র‌্যালী ও সমাবেশ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nilphamari_Pic_01_03.01.jpgনীলফামারী অফিস : চলতি বছরের ৩১ মার্চের মধ্যে নীলফামারী সদর উপজেলার ১৫ ইউনিয়ন  ও পৌরসভাকে বাল্যবিবাহ, যৌতুক ও মাদকমুক্ত আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হতে যাচ্ছে।

এ উপলক্ষ্যে জনসচেতনতা সৃষ্টির জন্য সদর উপজেলা প্রশাসনের উদ্যেগে শহরে সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১১টার দিকে সদর উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি বর্ণাঢ্য  র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে স্থানীয় শহীদ মিনার চত্ত¡রে সমাবেশ অনুষ্ঠিত হয়। এই কর্মসুচিতে জেলা সদরের ১৫টি ইউনিয়নের জনপ্রতিনিধি, ইউপি সচিব, গ্রাম পুলিশসহ বিভিন্ন সরকারী বেসরকারী সংস্থার প্রতিনিধিরা অংশগ্রহন করেন।সমাবেশে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা  প্রশাসক জাকীর হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রশীদ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা, সাংবাদিক তাহমিন হক ববি প্রমুখ।  সমাবেশ শেষে সেখানে বাল্যবিবাহ বিরোধী নাটিকা পরিবেশিত হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close