Featured

নীলফামারীতে বিজয় দিবস পালিত

ইনজাhttp://tistanews24.com/wp-content/uploads/2015/12/bijoy-o.jpgমাম-উল-হক নির্ণয়, নীলফামারী: যথাযথ মর্যাদায় সারা দেশের মতো নীলফামারীতে বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

বুধবার রাত ১২ টা ১ মিনিটে  প্রথম প্রহরে ৩১ বার

তোপধ্বনির মধ্যমে দিবসটির শুভ সুচনায় শহরের চৌরঙ্গী মোড়ে স্বাধীনতা স্মৃতি অম্লানে  পুস্পমাল্য অর্পণ করা হয়। রাষ্ট্রের পে প্রথমে জেলা প্রশাসক জাকীর হোসেন পুস্পমাল্য অর্পণ করেন। এরপর পুলিশ সুপার জাকির হোসেন খান, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, পৌরসভা, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, মিডিয়া হাউস, সনাক, নীলফামারী সরকারি কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল ,সামাজিক ও পেশাজীবি সংগঠন শহীদদের স্মরণে পুস্পমাল্য অর্পন করে। শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। উপস্থিতিরা জানায় এবার জেলা বিএনপি বা তার কোন অঙ্গসংগঠনের পক্ষে পুস্পমাল্য অর্পন করা হয়নি। সকালে নীলফামারী স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক জাকীর হোসেন। এরপর কুচকাওয়াচ ও বিভিন্ন শিাপ্রতিষ্ঠানের শিার্থীরা শারীরিক কসরত প্রর্দশন করেন। এছাড়াও দিবসটি পালনে দিনের বিভিন্ন সময় মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, হাসপাতাল, জেলখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে উন্নতমানের খাবার পরিবেশন, শিশু ও মহিলাদের খেলাধুলা, চিত্রাঙ্কন প্রতিযোগীতা, প্রীতি ফুটবল ম্যাচ,আলোচনা সভাসহ নানা কর্মসূচী পালন করা হয় ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close