খেলাধুলা

নীলফামারীতে মহিলা হ্যান্ডবল টুর্নামেন্ট উদ্বোধন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/ddddcccc1.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : নীলফামারী জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহিলা হ্যান্ডবল টুর্নামেন্ট-২০১৬ শুরু হয়েছে।

শনিবার (১৬জানুয়ারি) দুপুরে নীলফামারী স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ জাকীর হোসেন। মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক পত্নী নাহারিক আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামীমা রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন ও সোনালী অতীত ফুটবল কাবের সভাপতি বক্সগু বিহারী রায় বক্তব্য রাখেন। উদ্বোধনী খেলায় ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ ৪-০ গোলে সোনারায় উচ্চ বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয়। মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামীমা রহমান জানান, জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় ও মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close