Featured

নীলফামারীতে সার ব্যবসায়ীদের অনিদিষ্ট কালের ধর্মঘট প্রত্যাহার

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Untitled-1.jpgইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী : নীলফামারীতে চলমান সার ব্যবসায়ীদের অনিদিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার পর থেকে এই ধর্মঘট প্রত্যাহার করা হয়।
নীলফামারী জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীর হস্তক্ষেপে এই ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
উল্লেখ যে   প্লাস্টিকের বস্তায় সার বিক্রীর অভিযোগে দেশের বিভিন্নস্থানের ব্যবসায়ীদের জরিমানা করার প্রতিবাদে গতকাল মঙ্গলবার থেকে সারা দেশের ন্যায় ওই ধর্মঘট শুরু করেন নীলফামারী জেলার সকল সার ডিলার ও খুচরা ব্যবসায়ী। এমন ধর্মঘটের কারণে বিপাকে পড়তে হয় সাধারণ কৃষকদের।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close