Featured

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই : আহত দুই

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Untitled-12.jpgনীলফামারী অফিস:  ট্রাকের ধাক্কায় ব্যাটারী চালিত রিক্সাভ্যানের দুই নারী যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। আহত হয়েছে ব্যাটারী চালিত রিক্সাভ্যানের চালক ও অপর আরেক নারী যাত্রীসহ দুইজন।

আজ মঙ্গলবার (৩ নবেম্বর) রাত আটটার দিকে ঘটনাটি ঘটে নীলফামারী -সৈয়দপুর সড়কের কাছারী বাজার নামক স্থানে। আহত ভ্যান চালক ও অপর নারীকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই সড়ক দুর্ঘটনার পর ওই সড়কটি এলাকাবাসী অবরোধ করে রাখে। নিহত ও আহত নারীরা উত্তরা ইপিজেডের শ্রমিক।

এলাকাবাসী ঘাতক ট্রাকটি (যশোর-ট-১১-২৬৫৭) আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত দুই নারী হলেন নীলফামারী জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের সখেরবাজার গ্রামের জালাল উদ্দিনের মেয়ে নাসিমা আক্তার (২৫) ও চড়াইখোলা ইউনিয়নের কিসামত চড়াইখোলা গ্রামের বাবর্দ্দী মাহমুদের মেয়ে কেয়া আক্তার ফাতেমা(২৪)। অপর দিকে আহতরা হলেন চড়াইখোলা গ্রামের জামিল আহমেদের স্ত্রী  শামিমা(২৬) ও বাবড়ীঝাড় গ্রামের ছকদ্দি ইসলামের ছেলে ভ্যান চালক রফিকুল ইসলাম(৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানায় উত্তরা ইপিজেডের ওই তিন নারী শ্রমিক ইপিজেডের ফ্যাক্টরী ছুটি হবার পর নিজ নিজ নিজ বাড়ি ফিরতে  ব্যাটারী চালিত রিক্সাভ্যানে করে দারোয়ানী বাজার পর্যন্ত আসছিল। পথে কাছারী বাজারের কাছে কামারপাড়া নামকস্থানে নীলফামারী থেকে সৈয়দপুরগামী মালবোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে ভ্যানযাত্রী ওই দুই নারী নিহত হয় ও ভ্যান চালক সহ অপর আরেক নারী যাত্রী আহত হয়।

নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানান লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি এলাকাবাসী আটক করলেও চালক পালিয়ে গেছে। রাত সাড়ে ৯টায় সড়কটি দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close