নীলফামারী

নীলফামারীতে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক নীলফামারী জেলার ২৫ শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ করা হয়েছে। “ দুর্নীতি হলে শেষ নিজে বাঁচবো, বাঁচবে দেশ” শ্লোগানকে সামনে রেখে গতকাল বুধবার (২৯ জানুয়ারী) নীলফামারী জেলা প্রশাসকের কনফারেন্স রুমে ওই অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নীলফামারী জেলা প্রশাসনের সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন (দুদক), রংপুর সমন্বিত জেলা কার্যালয় আয়োজিত এক অনুষ্ঠানে ওর্ই বিতরণ বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।
এতে দুর্নীতি দমন কমিশন (দুদক), রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক (ডিডি) শেখ মেসহাব উদ্দিন সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নীলফামারী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর আলহাজ্ব মো. মোশাররফ হোসেন।
এতে অন্যান্যদের মধ্যে নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডি) মো. আব্দুল মোতালেব সরকার, নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম,নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম, নীলফামারী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ আবুল কালাম মো. ফারুক, কিশোরগঞ্জ উপজেলার মুশরুত পানিয়ালপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহুল কুদ্দুস্ চৌধুরী প্রমূখ বক্তব্য দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে সততা স্টোর স্থাপনের জন্য ওই নগদ অর্থ তুলে দেন।
অনুষ্ঠানে জেলার ছয়টি উপজেলার ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটিকে নগদ ২০ হাজার টাকা করে ৫ লাখ টাকা প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে দুর্নীতি দমন কমিশন (দুদক), রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিদর্শক অমলেন্দু কোচ, সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. নজরুল ইসলাম, সাধরণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, নীলফামারী সদরসহ ছয়টি উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সভাপতি ও সাধারণ সম্পাদক ও ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close