Featured

নীলফামারীতে ৬ দফা দাবিতে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির উদ্যোগে মানববন্ধন

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/Nilphamari-Pic-04-28.10.2015.jpgনীলফামারী অফিস থেকে ইনজামাম-উল-হক নির্ণয় : নীলফামারীর ছয়টি উপজেলায় ন্যাস্ত দফতরগুলোর কর্মকর্তাদের বেতন ভাতার বিলে উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বার প্রদানের সিদ্ধান্ত বাতিল সহ ৬ দফা দাবিতে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস জেলা শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা শহরের প্রধান সড়ক চৌরঙ্গী মোড়ে ঘন্টাবাপী  মানববন্ধন করেছে। একই সাথে জেলার ৬ উপজেলা পরিষদের সামনে অনুরুপ কর্মসুচী পালন করা হয়।
জেলা শহরের চৌরঙ্গীমোড়ে মানববন্ধন চলাকালিন প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস জেলা শাখার আহবায়ক এলজিইডির নির্বাহী প্রকৌশলী হক মাহমুদ, সদস্য সচিব  ডাঃ শংকর কুমার সাহা, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ্য প্রফেসর লায়লা আরজুমান্দ বানু, নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল গাফ্ফার, বিএমএর জেলা সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, জেলা মৎস্য কর্মকর্তা শাহ ইমাম জাফর সাদেক, জেলা কৃষি বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ ইদ্রিস, প্রানী সম্পদ কর্মকর্তা শাহ্ জালাল খন্দকার, যুব উন্নয়নের উপ-পরিচালক আব্দুল ফারুক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী খালেকুজ্জামান চৌধুরী, সওজের নির্বাহী প্রকৌশলী তানভীর সিদ্দীক প্রমুখ বক্তব্য রাখেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close