Featured

নীলফামারীর জলঢাকায় বিএনপি মেয়র প্রার্থী বে-সরকারি ভাবে বিজয়ী হয়েছেন

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/003.jpgজলঢাকা থেকে বাদশা শাহজাহান: নীলফামারীর জলঢাকা পৌরসভা নির্বাচনে মেয়র হিসাবে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীকের ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট।

তিনি পেয়েছেন ৯ হাজার ৬৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী ছিলেন নারিকেল গাছ প্রতীক নিয়ে ইলিয়াস হোসেন বাবলু। তিনি ভোট পেয়েছেন ৭ হাজার ৫৪০ ভোট।

এছাড়া আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আব্দুল ওয়াহেদ(বাহাদুর) নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ৭৫৬, জামায়াত সমর্থিত প্রার্থী  আলহ্বাজ মকবুল হোসেন  জগ প্রতীকে ভোট পেয়েছেন ২ হাজার ২০৩ ভোট, জাপা (এ) সমর্থিত প্রার্থী শাহু আব্দুল কাদের লাঙ্গল প্রতীকে ভোট পেয়েছেন ১৮৭, শরিফুল ইসলাম(স্বতন্ত্র প্রার্থী) হাতপাখা প্রতীকে ভোট পেয়েছেন ১৪৬ বলে বে-সরকারি  ভাবে জানাগেছে।

উল্লেখ যে, জলঢাকা পৌরসভায় সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীন ভাবে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। স্থানীয়রা জানান, সকাল আটটা থেকে ভোট গ্রহন শুরু হলেও সকাল সাতটা থেকে ভোটাররা কেন্দ্রে এসে লাইন দিতে শুরু করেন। সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে নারী পুরুষ ভোটারদের দীর্ঘ লাইনে দাড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে দেখা গেছে।
ভোট গ্রহন শেষ হওয়া পর্যন্ত পৌরসভার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close