Featured

নীলফামারীর দুই পৌরসভার ভোটের ফলাফল

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/2016-1.jpgনীলফামারী অফিস: নীলফামারীর জলঢাকা পৌরসভা নির্বাচনে বেসরকারী ফলাফলে বিএনপির মেয়র প্রার্থী  বিজয়ী হয়েছে। অপর দিকে  সৈয়দপুরে ৪টি ভোট কেন্দ্রের ভোট স্থগিত থাকায় ২৮ টি ভোট কেন্দ্রের বেসরকারী ফলাফলে বিএনপির মেয়র প্রার্থী এগিয়ে রয়েছে। বুধবার নির্বাচন শেষে ভোট গননার পর এই ঘোষনা দেন সংশ্লিষ্ট এলাকার রির্টানীং অফিসার।
জলঢাকাঃ এই পৌরসভার মোট ১০টি ভোট কেন্দ্রের সবটির ফলাফলে বিএনপির ধানের শীষ প্রতীকের ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট ৯ হাজার ৬৫৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র নারিকেল গাছ প্রতীকের ইলিয়াছ হোসেন বাবলু। তার ভোট সংখ্যা ৭ হাজার ৫৪০ । এখানে আওয়ামী লীগের নৌকা প্রতীকের  আব্দুল ওয়াহেদ বাহাদুর ৪ হাজার ৭৫৬ ভোট পেয়ে তৃতীয় স্থানে ছিলেন। ২ হাজার ২০৩ ভোট পেয়ে চতুর্থ স্থানে ছিলেন জামায়াতের স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকের মকবুল হোসেন। পঞ্চম স্থানে ১৮৭ ভোট পেয়ে ছিলেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের শাহ আব্দুল কাদের চৌধুরী এবং ষষ্ঠ স্থানে ছিলেন হাতপাখা প্রতীকের ইসলামী আন্দোলনের শরিফুল ইসলাম ১৪৬ ভোট পেয়ে।
সৈয়দপুরঃ এই পৌরসভায় ৩২ টি ভোট কেন্দ্রের মধ্যে ৪টি ভোট কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত রয়েছে। ফলে ২৮টি ভোট কেন্দ্রের ফলাফলে বিএনপির ধানের শীষ প্রতীকের আমজাদ হোসেন সরকার ভজে ২৫ হাজার ৮২৩ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি  আওয়ামী লীগের নৌকা প্রতীকের অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন  ভোট পেয়েছেন ১৯ হাজার ৯৫৯। এদিকে স্থগিত ৪টি ভোট কেন্দ্রের মোট ভোট সংখ্যা ১০ হাজার ৪১৮। ফলে সৈয়দপুর পৌরসভার রির্টানীং অফিসার ও জেলা নির্বাচন অফিসার জিলহাজ উদ্দিন জানান যেহেতু ধানের শীষ প্রতীকের সাথে নৌকা প্রতীকের ভোটের ব্যবধান ৫ হাজার ৮৬৪ থাকায় ওই স্থগিত চারটি ভোটকেন্দ্রের পরবর্তিতে ভোট গ্রহনের পর চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হবে।
এদিকে সৈয়দপুরের অপর দুই মেয়র প্রার্থী জাপার লাঙ্গল প্রতীকের জয়নাল আবেদীন ভোট পেয়েছেন ১ হাজার ৯৪৯। ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের হাফেজ নুরুল হুদা ভোট পেয়েছেন ১ হাজার ৩১১।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close