Featured

নীলফামারীর দুই পৌর নির্বাচনে দলীয় মেয়র পদে মনোনয়ন পেলেন যারা

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/3333.jpgবিশেষ প্রতিনিধি, নীলফামারী:  আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে নীলফামারী জেলার দুই পৌরসভায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। দলীয় প্রতীকের এই নির্বাচন ঘিরে মেয়র পদের জন্য আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পাটি, জাসদ(ইনু) ও জামায়াত তাদের প্রার্থী চুড়ান্ত করেছে। তবে জামায়াতের পক্ষে দলীয় পরিচয়ে নয় সতন্ত্র হিসাবে নির্বাচনে অংশ নিবে।
বুধবার(২ ডিসেম্বর) দলীয় সুত্র মতে জানানো হয় জেলার জলঢাকা পৌরসভায় আওয়ামী লীগের আব্দুল ওয়াহেদ বাহাদুর, বিএনপির ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট,জাতীয় পাটির শাহ আব্দুল কাদের বুলু চৌধুরী,জাসদ (ইনু) অধ্যাপক আজিজুল ইসলাম ও জামায়াতের পৌর আমীর মকবুল হোসেনের দলীয় মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে।
অপর দিকে সৈয়দপুর পৌরসভায় আঃলীগের সাখাওয়াৎ হোসেন খোকন, বিএনপির আমজাদ হোসেন সরকার ভজে, জাতীয় পাটির জয়নাল আবেদীন, জামায়াতের পৌর আমীর হাফেজ গোলাম মোস্তাকিমের দলীয় মনোনয়ন চুড়ান্ত করা হয়। এদিকে জলঢাকা পৌরসভার বর্তমান মেয়র উপজেলা জাতীয়পাটির সিনিয়র সহসভাপতি ইলিয়াস হোসেন বাবলু পড়েছেন বিপাকে। তিনি আঃলীগে গত ২৫ নবেম্বর রাতে যোগদান করে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু তিনি আঃলীগের দলীয় মনোনয়ন পেতে ব্যর্থ হয়েছেন। একটি সুত্র জানায় তিনি পুনরায় জাতীয়পাটিতে ফিরে  গিয়ে জাপার মনোনয়ন পেতে শেষ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখানে ব্যর্থ হলে তিনি সতন্ত্র ভাবে মেয়র পদে প্রার্থী হবেন।
অপর দিকে নির্বাচন অফিস সুত্র মতে বুধবার পর্যন্ত কোন মেয়র পদে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কোন প্রার্থী মনোনয়পত্র জমা দেয়নি। তবে সৈয়দপুরে শুধুমাত্র একজন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সুত্র মতে আগামীকাল বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময়। একই সুত্র মতে ৫ ও ৬ ডিসেম্বর মনোনয়নপত্র যাছাই বাছাই, ১৩ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও ১৪ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close