Featured

নীলফামারীর ৫৬ বিজিবির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Copy-of-GEDC0215.jpgইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী :  নীলফামারীর ৫৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী  বৃহস্পতিবার পালন করা হয়েছে।

বিজিবির নতুন এই ব্যাটালিয়নের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী বর্নাঢ্য উদযাপনে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। নীলফামারীর দারোয়ানী নামক স্থানে ৫৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের প্রধান কার্যালয়ের নির্মান কাজ অসমাপ্ত থাকায় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয় ঠাকুরগাঁও বিজিবি সেক্টর চত্বরে। দুপুরে কেক কাঁটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর সুচনা করা হয়। এরপর আমন্ত্রিত অতিথিদের দুপুরের খাওয়ায় আপ্যায়ন করা হয়। বিকালে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠানে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী ১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, ঠাকুরগাঁও আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাওঁ বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল  লুৎফুর কবীর ভুঁইয়া,দিনাজপুর সেক্টরের কমান্ডার কর্ণেল খালেকুজ্জামান, নীলফামারীর ৫৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক  লেঃ কর্ণেল জিএম সারোয়ার, নীলফামারী চেম্বারের সভাপতি এসএম সফিকুল আলম ডাবলু, নীলফামারী,ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার সাংবাদিক বৃন্দ সহ প্রশাসনের কর্মকর্তাগন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close