Featured

নীলফামারীর জলঢাকা ও ডোমারে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Domar-pic.jpgতিস্তা নিউজ ডেস্ক : নীলফামারীর জলঢাকা ও ডোমার উপজেলায় পৃথক দু’টি অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় সাড়েবার লাখ টাকামূল্যের সম্পদ আগুনে পুড়েগেছে।

জলঢাকা সংবাদদাতা জানান,  ভয়াবহ অগ্নিকান্ডে তিন ভাইয়ের পরিবারের ১০ টি ঘর ও ঘরে রতি সকল মালামাল এবং আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে সোমবার ভোরে নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের পাইটকাপাড়া গ্রামে। গ্রামবাসীর মতে গ্রামের সানোয়ার হোসেনের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মূহূর্তে তা চারিদিকে ছড়িয়ে পরে। এতে সানোয়ার হোসেন, ও তার অপর দুই ভাই আনোয়ার হোসেন ও মনোয়ার হোসেনের ১০ টি টিনের ও খড়ের ঘর, আসবাব পত্র, চাল, নগদটাকা, সহ প্রায় ১০ লাখ টাকার য়তি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

অপর দিকে ডোমার সংবাদদাতা জানান, ভয়াবহ অগ্নিকান্ডে সব কিছু হারিয়ে পথে বসেছে একটি পরিবার। রবিবার রাতে নীলফামারীর ডোমার পৌরসভার নয় নম্বর ওয়াডের ঠকপাড়ায় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।কাউন্সিলর আনোয়ারুল হক ও এলাকাবাসী জানায় গ্রামের রিক্সা চালক  নুরন্নবীর বাড়ির রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হলে  ডোমার দমকল বাহিনীকি খবর দেয়া হয়। দমকাল আসার আগেই রিক্সাচালকের বাড়ির  একটি টিনের ঘর,ঘরে থাকা আসবাবপত্র, এক মন ধান, ১৫কেজি  চাল,৫টি মুরগী, নগদ ৪৬ হাজার টাকা সহ প্রায় আড়াই লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে যায়। তবে দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রনে আনায়  মহল্লার শতাধিক পরিবারের ঘরবাড়ি অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেয়েছে।ডোমার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ভুপেন্দ্র নাথ রায় অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close