Featured

নীলফামারী জেলায় ভোটার ১২৪৪২৮৪ জন, বেড়েছে ৪৩৩৪৭

নীলফামারী জেলায় ভোটার ১২৪৪২৮৪ জন, বেড়েছে ৪৩৩৪৭

নীলফামারী অফিস: হালনাগাদ শেষে নীলফামারী জেলায় ভোটার সংখ্যা দাড়িয়েছে ১২লাখ ৪৪হাজার ২৮৪জন। আগের মোট সংখ্যা ১২লাখ ৯৩৭জন থেকে বেড়ে দাড়িয়েছে ৪৩হাজার ৩৪৭জন।

হালনাগাদ শেষে উপজেলা ওয়ারী ভোটার বেড়েছে কিশোরগঞ্জ উপজেলায় ৬৯৩১, জলঢাকায় ৮৬৭৬, ডিমলায় ৬৪৭৩, ডোমারে ৩৩০৭, সদরে ১১৩৪৫ এবং সৈয়দপুর উপজেলায় ৬৬১৫জন।

৩১জানুয়ারীর সর্বশেষ হিসেবে নীলফামারীর বিভিন্ন উপজেলায় ভোটার সংখ্যা দাড়ালো কিশোরগঞ্জে ১লাখ ৭৮হাজার ২৯৩জন, জলঢাকা উপজেলায় ২লাখ ২৭হাজার ৮২৪জন, ডিমলায় উপজেলায় ১লাখ ৮৯হাজার ৭০জন, ডোমার উপজেলায় ১লাখ ৬৭হাজার ৯৪০জন, নীলফামারী সদর উপজেলায় ২লাখ ৯৯হাজার ৫৪৫জন এবং সৈয়দপুর উপজেলায় ১লাখ ৮১হাজার ৬১২জন।

আগের হিসেবে বিভিন্ন উপজেলায় ভোটার ছিলো কিশোরগঞ্জে ১লাখ ৭১হাজার ৩৬২জন, জলঢাকায় ২লাখ ১৯হাজার ১৪৮জন, ডিমলায় ১লাখ ৮২হাজার ৫৯৭জন, ডোমারে ১লাখ ৬৪হাজার ৬৩৩জন, সদরে ২লাখ ৮৮হাজার ২শ জন এবং সৈয়দপুর উপজেলায় ১লাখ ৭৪হাজার ৯৯৭জনে।

জেলা নির্বাচন অফিস সুত্র জানায়, হালনাগাদ অনুযায়ী জেলায়  নতুন ভোটার নিবন্ধিত হয় ৫৮হাজার ৫৩২জন, কর্তন করা হয় ১৫হাজার ৭৫১জন এবং দাবীকৃত হয়েছেন ৫৬৬জন।

জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিন জানান, গেল বছরের ২৫জুলাই থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু হয়ে ২২সেপ্টেম্বর শেষ হয় আর ৯আগষ্ট থেকে শুরু হয়ে ৫নভেম্বর নিবন্ধন কার্যক্রম শেষ হয় হালনাগাদ কার্যক্রমে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker