Featured

নীলফামারী জেলা জামায়াতের সেক্রেটারীসহ ৮ জনকে কারাগারে প্রেরণ

নীলফামারী জেলা জামায়াতের সেক্রেটারীসহ ৮ জনকে কারাগারে প্রেরণ
নীলফামারী অফিস : সংস্কৃতিমন্ত্রী নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের গাড়ীর বহরে হামলা ও ৪ আওয়ামী লীগ নেতাকর্মী ও এক পথচারী সহ ৫জন হত্যা মামলায়  চার্জশীটভুক্ত পলাতক জেলা জামায়াতের সেক্রেটারী খায়রুল আনামসহ জামায়াত শিবিরের ৮ নেতাকমীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজ রোববার দুপুরে এই পলাতক আসামীরা নীলফামারীর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোতাহারাত আখতার ভুঁইয়ার আদালতে আত্মসমর্পন করে আইনজীবির মাধ্যমে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে সকলকে জেলহাজতে পাঠায়। এ সময় আদালত চত্বরে নিরাপক্তা ব্যবস্থা গ্রহন করা হয়। অন্যান্য আটককৃত জামায়ত শিবিরের নেতাকর্মীরা হলো মনিরুজ্জামান (২৮) ইব্রাহিম ইসলাম (৩৫) আশরাফুল (২৬),আব্দুল সালাম (৪২),আলমগীর হোসেন (৩৫),আবুল বাশার(৩৮) ও আব্দুল মালেক কাজি(৪৫)।

নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা জানান ২০১৩ সালের ১৪ ডিসেম্বর নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের রামগঞ্জহাটে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের গাড়ি বহরে হামলা চালায় বিএনপি ও জামায়াত শিবিরের নেতারকর্মী। ওই ঘটনায় কৃষক লীগ নেতা খুরশেদ আলম, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, ছাত্রলীগ নেতা মুরাদ হোসেন আওয়ামী লীগ কর্মী লেবু মিয়া ও পথচারী  সিদ্দিক গাজীসহ ৫ নিহত হয়।  ওই মামলায় ২১৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করা হয়। আদালতের ২৭৬/১৩ জিআর মামলায় পুলিশ কর্তৃক ৬০ জন জামায়াত শিবির নেতাকর্মীকে গ্রেফতার করা হয় এবং ৭২ জন জামায়াত শিবির ও ৬২ জন বিএনপির নেতাকর্মী আদালতের মাধ্যমে আত্মসর্মপন করে কারাগারে বন্দী রয়েছে। বাকী পলাতক ২৬ জনের মধ্যে জামায়াতের জেলা সেক্রেটারী খায়রুল আনাম সহ  আরো আট জন নতুন করে আটক হলো। এখন পলাতক থাকলো জেলা জামায়াতের নায়েবে আমি আবু হেলালসহ পলাতক রয়েছে ১৮

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker